Welcome to REPTO Education Center (v2.0)

Invite 8 Friend(s) To Get This Course For FreeINVITE

Android Application Development Course Series-1 (Beginners)

এন্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট শিখুন, একজন সফল এন্ড্রয়েড ডেভেলপার হিসাবে আপনার নিজ ক্যারিয়ার গড়ুন । সাথে মাস্টারিং জাভা বইটি একদম ফ্রি।

Rating:
5.0     ( 4 rating(s) )
instructor Md Sabbir Ahmed Khan
Category Development
Students 557
Duration (5.6 Hours)
Course Level : advance

Price : ৳ 3000   ৳ 1599

Get Premium Membership
+8801701 66 66 55
Course Guideline

যারা এন্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট শুরু করার প্রয়োজন অনুভব করছেন। যেখানেই যাচ্ছেন আপনি শুনতে পাচ্ছেন এটা শিখতেই হবে, কিংবা আপনি খুব টেকনোলজি ঘেঁষা মানুষ তাই এন্ড্রয়েড এপ্লিকেশন সম্পর্কে তুমুল আগ্রহ কিন্তু জানেননা যে কিভাবে শুরু করবেন। এমনও হতে পারে আপনি সবই জানেন, সবই বুঝেন কিন্তু কোথাও গিয়ে শেখার কোনো সুযোগ বা সময় পাচ্ছেন না ।হ্যাঁ উপরের সবকটি কারণের জন্যেই আপনি একদম সঠিক জায়গাটিতে এসেছেন। এখানে আমরা এন্ড্রয়েড এপ্লিকেশন ডেভেলপ করা শিখবো একদম শুরু থেকে হাতে কলমে। আপাতত শুরু করছি এই যাত্রার প্রথম কোর্স “Android Application Development Course for Beginners”। আপাতত এই কোর্সটি আপনারা যারা একদমই নতুন, শুধু হালকা পাতলা জাভা জানেন, অবজেক্ট ওরিয়েন্টেড প্রোগ্রামিং (OOP) সম্পর্কে জানেন কিন্তু এন্ড্রোয়েড এপ্লিকেশন ডেভেলপমেন্ট কখনো শুরু করেননি, কিংবা একটু শুরু করার পর মনে হচ্ছে বিশাল এক সাগরে এসে পড়েছি তাই চুপ হয়ে গেছেন তাদের কথা চিন্তা করেই এই কোর্সটি সাজিয়েছি।এই কোর্সে আপনারা এন্ড্রয়েড এপলিকেশন এর মূল 4টি কম্পোনেন্ট এর মধ্যে দুইটি কম্পোনেন্ট সম্পর্কে জানবেন। কিভাবে নিজের পিসিকে এন্ড্রয়েড এপলিকেশন ডেভেলপ করার উপযোগী করে কিভাবে শুরু করা যায় সেটি জানবেন।কোর্সটি কমপ্লিট করে বানিয়ে ফেলতে পারবেন মোটামুটি মানের একটা স্ট্যাটিক অ্যাপ্লিকেশন এবং আপনার পরিচিত মানুষদের এন্ড্রয়েড মোবাইলে শেয়ার করতে পারবেন । অ্যাপ্লিকেশন কিভাবে ডেভেলপ করতে হয়, কিভাবে এগিয়ে গেলে একটি বড় পূর্ণাঙ্গ অ্যাপ্লিকেশন কে অনেক কম বাগের উপস্থিতিতে বানিয়ে ফেলা যায় সেসব একদম হাতে কলমে দেখবো।এভাবে আস্তে আস্তে এই কোর্সটি শেষ হলে আমরা পরবর্তী কোর্সে আরো সামনে এগিয়ে যাবো এবং আপনার আমাদের সাথে থাকলে ধীরে ধীরে হয়ে উঠবো একজন সফল স্কিল্ড এন্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডেভেলপার, তো আর দেরি কেন?

Career Guideline
প্রোগ্রামিং এর ছাত্র কোন ব্যক্তি যত বেশি প্রোগ্রাম করে তার স্কিল বা দক্ষতা ততই বৃদ্ধি পায়। আর কোন একটি প্লাটফর্মের সম্পর্কে জ্ঞান অর্জন করার সবচেয়ে সহজ উপায় হল টেস্ট করা। প্রোগ্রাম লিখে টেস্ট করা। আর তাই নিজের ইচ্ছামত এপ ডেভেলাপ করার ফল সবসময়ই ভালই হয়।
Course Requirement
যাদের জাভা( অবজেক্ট অরিয়েন্টেট) প্রোগ্রামিং এ মোটামুটি স্বচ্ছ ধারনা রয়েছে। এন্ড্রয়েড শিখতে আগ্রহী এমন যে কেউ এই কোর্সটি করতে পারবেন।
Course Ratings

151 days ago

Kazi Ashik Ahmed

nice


151 days ago

Mohammed Rasel

Really helpful your activity.


78 days ago

MD abdul Mubin

outstanding


73 days ago

Mohammed Harun

very good


Course FAQ

Question 1 : রেপটো কি?

Answer : রেপটো হচ্ছে বাংলাদেশের প্রথম অনলাইন ট্রেনিং প্লেটফর্ম যেখানে আপনি ঘরে বসেই বিভিন্ন কোর্সের মাধ্যম নিজেকে আরো দক্ষ করে তুলতে পারবেন। যার মাধ্যমে আপনি ফ্রিল্যাংসিং করতে পারবেন এবং বিভিন্ন কোম্পানি তে চাকরি করতে পারবেন। বর্তমানে রেপটোতে রয়েছে ৫০ এর অধিক দক্ষতা ভিত্তিক কোর্স সাথে ১৫০ জন বাংলাদেশের সেরা ই টিচার।

Question 2 : আমি কি সব কোর্স জিপি ব্যালেন্স দিয়ে কিনতে পারবো?

Answer : না, আপনি শুধু মাত্র ইজি কোর্স গুলো জিপি ব্যালেন্স দিয়ে কিনতে পারবেন। যেসব কোর্স আপনি জিপি মোবাইল ব্যালান্স দিয়ে কিনতে পারবেন সেই কোর্সে ঢুকলে রেপটো ইজি লিখাটি দেখবেন।

Question 3 : আমি কি সব কোর্স জিপি ব্যালেন্স দিয়ে কিনতে পারবো?

Answer : আপনি আপনার পছন্দের কোর্স সিলেক্ট করার পর Start Course Now Button এ ক্লিক করবেন। তারপর আপনি আপনার কোর্স শুরু করতে পারবেন। ফ্রি ভিডিও শেষে পেইড ভিডিও তে আসলে আপনি BUY Now Button এ ক্লিক করবেন এবং আপনার জিপি মবাইল নাম্বারটি দিবেন। তারপর আপনার মোবাইল এ একটি ৫ ডিজিট এর পিন যাবে। সেই পিনটি দিলে আপনার ভিডিও আনলক হয়ে যাবে।

Question 4 : আমি যদি রেপটোর অন্যান্য কোর্স গুলো কিনতে চাই তাহলে কিভাবে পেইমেন্ট করবো?

Answer : আপনি আপনার পছন্দের কোর্স সিলেক্ট করার পর Start Course Now Button এ ক্লিক তাহলে সেই ক্ষেত্রে আপনি বিভিন্ন ব্যাংকের কার্ড, বিকাশ অথবা রকেটের মাধ্যমে কিনতে পারবেন অথবা সরাসরি আমাদের স্টুডেন্ট সাপোর্ট এজেন্টের সাথে কথা বলতে হবে। কথা বলতে এই নাম্বারে +8801701 66 66 55 কল দিন

Question 5 : আমি যদি রেপটোর অন্যান্য কোর্স গুলো কিনতে চাই তাহলে কিভাবে পেইমেন্ট করবো?

Answer : আপনি একবার কোর্সটি কিনলে আজীবন এই কোর্সের এক্সেস পাবেন।

Question 6 : কোর্স করতে কি আমাকে কোনো ট্রেনিং সেন্টারে যেতে হবে? অথবা কোর্সটি কিভাবে করবো ?

Answer : রেপটো একটি ই-লার্নিং প্ল্যাটফর্ম । আপনি অনলাইনে ঘরে বসে আপনার সুবিধামত সময়ে আমাদের কোর্সগুলো করতে পারবেন ।

Question 7 : এই কোর্স শিখতে আমার কি কোন শিক্ষাগত যোগ্যতা লাগবে ?

Answer : যে কেউ এই কোর্স করতে পারবেন। তবে আপনার কম্পিউটার, ইন্টারনেট, মোবাইল সম্পর্কে প্রাথমিক ধারণা থাকতে হবে।

Question 8 : আমি কি কোর্স চলাকালীন বা কোর্স পরবর্তী ইন্সট্রাক্টরের কোন সাহায্য পাবো ?

Answer : জি, আপনি ই-টিচারের কাছ থেকে যেকোনো সহযোগিতা নিতে পারবেন। আপনাদের সর্বাত্নক সহযোগিতায় আমাদের সাপোর্ট টীম রয়েছে। এছাড়াও আমাদের লাইভ চেট থেকে আপনি সাপোর্ট পাবেন।

Course Success Stories
No Success Story Available

Lectures List








Section -08:Layout ends







Section-14:Views in Layout part 5





Section-18: Working with web and Internet Part 2



Section-20: Conclusion


Md Sabbir Ahmed Khan

I am Sabbir Ahmed Khan, Co founder of PowerGp bd Limited. Developing android application since 2011 and love to train peoples who are new in this sector.



"REPTO Premium Membership"-এ পাচ্ছেন ১০০+ কোর্স."

এই অফার সীমিত সংখ্যক ছাত্র-ছাত্রীদের জন্য প্রযোজ্য; তাই অফার শেষ হবার আগেই রেজিস্ট্রেশন করুন।