Welcome to REPTO Education Center (v2.0)

Invite 5 Friend(s) To Get This Course For FreeINVITE

Everyday English in Professional Life

কর্পোরেট বা রিয়েল লাইফে কিভাবে স্মার্টলি ও ফরমালি ইংরেজিতে কথা বলতে হয় তা আপনি শিখতে পারবেন Everyday English in Professional Life এর Bangla Course থেকে।

Rating:
5.0     ( 1 rating(s) )
instructor Asef aktab
Category English Laguage
Students 482
Duration (2.1 Hours)
Course Level : basic

Price : ৳ 2500   ৳ 999

Get Premium Membership
+8801701 66 66 55
Course Guideline
ইংরেজিতে কথা বলা শেখার গুরুত্ব সম্পর্কে নতুন করে বলার কিছু নেই। এটি আমাদের দৈনন্দিন ও প্রফেশনাল লাইফের একটি অপরিহার্য অংশে পরিনিত হয়েছে। ক্যারিয়ার ডেভেলপমেন্টের ক্ষেত্রে স্পিকিং ইংলিশ খুবই গুরুত্বপূর্ন ভুমিকা রাখে। এছাড়া যারা অনলাইনে ফ্রিল্যান্সিং করেন তাদের জন্য ইংরেজিতে কথা বলতে পারা খুবই গুরুত্বপূর্ণ।

আমরা অনেকেই ইচ্ছে থাকা শর্তেও ইংরেজিতে কথা বলতে পারিনা, অথচ একটা স্টেপে আপনাকে পরিবর্তন করে দিতে পারে। তাই যারা ইংরেজিতে কথা বলা শিখতে আগ্রহী তাদের জন্য রেপটো এডুকেশন সেন্টার নিয়ে এলো ইংরেজিতে কথা বলা শেখার কোর্স “Everyday English in Professional Life”। এই কোর্সটি খুব সাদামাঠা ভাবে বানানো হয়েছে যেন যে কেউ এখান থেকে ফরমাল ইংলিশ শিখতে পারে। যারা কর্পোরেট লেভেলে এ জব করছেন বা জব এ ঢুকতে আগ্রহী তাদের জন্য খুব কাজে আসবে। BBA অথবা MBA স্টুডেন্ট দের জন্যও খুব গুরুত্বপূর্ণ । এছাড়া যারা ফ্রিল্যান্সিং এর কাজ করছেন, যাদের বিদেশী ক্লাইন্টদের সাথে চুক্তিপত্র তত্ত্বাবধান করতে হয় তারাও কোর্সটি থেকে অনেক উপকৃত হবেন। এমন কি কোর্সটি করে আপনি চাইলে আপনার প্রেজেন্টেশান স্কিলও বাড়িয়ে নিতে পারবেন।

আপনি শিখতে পারবেন কিভাবে স্মার্টলি ও ফরমালভাবে কথা বলতে হয় । কর্পোরেট বা রিয়েল লাইফে কিভাবে বিভিন্ন অবস্থায় নিজেকে মানিয়ে নিবেন তাও দেখানো হয়েছে কোর্সে । এছাড়াও কোর্সে স্মার্টভাবে ইংলিশ বলার লেসন আছে যা আপনার প্রেজেন্টেশান অথবা আপনার কথা শ্রোতার কাছে অনেক আকর্ষণীয় করে তুলবে যা আপনাকে নিজস্ব অফিসে, জব ইন্টারভিউতে, ফরেন ক্লাইন্ট তত্ত্বাবধানে, ইউনিভার্সিটির প্রেজেন্টেশানে এবং ফ্রিল্যান্সিং এ আরও সফল করে তুলবে ইনশাআল্লাহ্‌।
Career Guideline
(১) Everyday English in Professional Life কোর্সটি করে আপনি নিজেই নিজের রিজিউম বা বায়োডাটা বা কভার লেটার লিখতে পারবেন। এতে করে আপনি একজন যোগ্য এপ্লিকেন্ট হিসেবে নিজেকে প্রমাণ করতে পারবেন। ইন্টারভিউ বোর্ডে নিজেকে সবথেকে বেশি যোগ্য এপ্লিকেন্ট হিসেবে প্রমান করতে পারবেন।

(২) ভালো ইংলিশ জানা থাকলে যে কেউ কন্টেন্ট রাইটার, রিপোর্ট রাইটার, নিউজ কাস্টার হিসেবে মিডিয়া প্রোডাকশন গুলোতে জব করতে পারবেন।

(৩) ফ্রিল্যান্সিং করে আয় করতে পারবেন। কেননা,এই অনলাইন ফ্রিল্যান্সিং সাইটগুলোতে আরটিক্যাল রাইটার, নিউজ কাস্টার, প্রেজেন্টেশন স্লাইড মেকারের প্রচুর চাহিদা।
Course Requirement
যে কেউ এই কোর্সটি করতে পারেন।
Course Ratings

136 days ago

Ridwanul Firdous

Excellent Course. I am an ACCA Affiliate CA and very pleased to see someone from ACCA is smart enough and doing great things. Carry On bro.


Course FAQ

Question 1 : প্রশ্ন ১: রেপটো কি?

Answer : উত্তর: রেপটো হচ্ছে বাংলাদেশের প্রথম অনলাইন ট্রেনিং প্লেটফর্ম যেখানে আপনি ঘরে বসেই বিভিন্ন কোর্সের মাধ্যম নিজেকে আরো দক্ষ করে তুলতে পারবেন। যার মাধ্যমে আপনি ফ্রিল্যাংসিং করতে পারবেন এবং বিভিন্ন কোম্পানি তে চাকরি করতে পারবেন। বর্তমানে রেপটোতে রয়েছে ৫০ এর অধিক দক্ষতা ভিত্তিক কোর্স সাথে ১৫০ জন বাংলাদেশের সেরা ই টিচার।

Question 2 : প্রশ্ন ২: আমি কি সব কোর্স জিপি ব্যালেন্স দিয়ে কিনতে পারবো?

Answer : উত্তর: না, আপনি শুধু মাত্র ইজি কোর্স গুলো জিপি ব্যালেন্স দিয়ে কিনতে পারবেন। যেসব কোর্স আপনি জিপি মোবাইল ব্যালান্স দিয়ে কিনতে পারবেন সেই কোর্সে ঢুকলে রেপটো ইজি লিখাটি দেখবেন।

Question 3 : প্রশ্ন ৩: আমি জিপি বেলেন্স দিয়ে কোর্স কিভাবে কিনব?

Answer : আপনি আপনার পছন্দের কোর্স সিলেক্ট করার পর Start Course Now Button এ ক্লিক করবেন। তারপর আপনি আপনার কোর্স শুরু করতে পারবেন। ফ্রি ভিডিও শেষে পেইড ভিডিও তে আসলে আপনি BUY Now Button এ ক্লিক করবেন এবং আপনার জিপি মবাইল নাম্বারটি দিবেন। তারপর আপনার মোবাইল এ একটি ৫ ডিজিট এর পিন যাবে। সেই পিনটি দিলে আপনার ভিডিও আনলক হয়ে যাবে।

Question 4 : প্রশ্ন ৪:: আমি যদি রেপটোর অন্যান্য কোর্স গুলো কিনতে চাই তাহলে কিভাবে পেইমেন্ট করবো?

Answer : উত্তর: তাহলে সেই ক্ষেত্রে আপনি বিভিন্ন ব্যাংকের কার্ড, বিকাশ অথবা রকেটের মাধ্যমে কিনতে পারবেন অথবা সরাসরি আমাদের স্টুডেন্ট সাপোর্ট এজেন্টের সাথে কথা বলতে হবে। কথা বলতে এই নাম্বারে +8801701 66 66 55 কল দিন

Question 5 : প্রশ্ন ৫: আমি ইজি কোর্স গুলোতে কতদিনের এক্সেস পাবো?

Answer : উত্তর: আপনি একবার কোর্সটি কিনলে আজীবন এই কোর্সের এক্সেস পাবেন।

Question 6 : প্রশ্ন ৬: কোর্স করতে কি আমাকে কোনো ট্রেনিং সেন্টারে যেতে হবে? অথবা কোর্সটি কিভাবে করবো ?

Answer : উত্তরঃ রেপটো একটি ই-লার্নিং প্ল্যাটফর্ম । আপনি অনলাইনে ঘরে বসে আপনার সুবিধামত সময়ে আমাদের কোর্সগুলো করতে পারবেন ।

Question 7 : প্রশ্ন ৭: এই কোর্স শিখতে আমার কি কোন শিক্ষাগত যোগ্যতা লাগবে ?

Answer : উত্তরঃ যে কেউ এই কোর্স করতে পারবেন। তবে আপনার কম্পিউটার, ইন্টারনেট, মোবাইল সম্পর্কে প্রাথমিক ধারণা থাকতে হবে।

Question 8 : প্রশ্ন ৮: আমি কি কোর্স চলাকালীন বা কোর্স পরবর্তী ইন্সট্রাক্টরের কোন সাহায্য পাবো ?

Answer : উত্তরঃ জি, আপনি ই-টিচারের কাছ থেকে যেকোনো সহযোগিতা নিতে পারবেন। আপনাদের সর্বাত্নক সহযোগিতায় আমাদের সাপোর্ট টীম রয়েছে। এছাড়াও আমাদের লাইভ চেট থেকে আপনি সাপোর্ট পাবেন।

Course Success Stories
No Success Story Available

Asef aktab

This instructor didn't share his bio.



"REPTO Premium Membership"-এ পাচ্ছেন ১০০+ কোর্স."

এই অফার সীমিত সংখ্যক ছাত্র-ছাত্রীদের জন্য প্রযোজ্য; তাই অফার শেষ হবার আগেই রেজিস্ট্রেশন করুন।