Welcome to REPTO Education Center (v2.0)

Invite 15 Friend(s) To Get This Course For FreeINVITE

Fiverr Income: The Nuts & Bolts Of Being a Superb Freelancer

আপনারা যারা ফ্রিল্যান্সিং করে আয় করবেন ভাবছেন, কিন্ত বুঝে উঠতে পারছেন না, ঠিক কিভাবে ফ্রিল্যান্সিং শুরু করবেন, কিভাবে ফাইভার থেকে আয় করবেন বা সেখান থেকে ঠিক কিভাবে কাজের অর্ডার পেতে পারেন, তাদের জন্য মূলত এই কোর্সটি অত্যন্ত কার্যকরী।

Rating:
4.0     ( 3 rating(s) )
instructor Sahidur Rahaman
Category Graphic Design
Students 292
Duration (5.2 Hours)
Course Level : professional

Price : ৳ 5000   ৳ 2999

Buy Full Course
+8801701 66 66 55
Course Guideline
এই কোর্সে মূলত দেখানো হয়েছে কিভাবে ফাইভার এ্যকাউন্ট ওপেন করতে হয়, ঠিক কতগুলো উপায়ে সেখান থেকে টাকা উইথড্র করা যাবে, ফাইভার থেকে আয়ের সকল মাধ্যমগুলো। কিভাবে গিগ তৈরি করতে হয়, ভেক্টর ট্রেসিং, বইয়ের কভার ডিজাইন, অ্যানিমেশন ভিডিও গিগ, কিভাবে শর্টকাটে ২ডি বইয়ের কভার ডিজাইন করা যাবে, ফেসবুক পেইজের কভার ডিজাইনগুলো কিভাবে করবেন সেসব নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

এছাড়া এই কোর্সে আরো দেখানো হয়েছে লোগো ডিজাইন মকআপ, বিজনেস কার্ড ডিজাইন, কিভাবে আপনার গিগের র‍্যাংক বাড়াবেন, কিভাবে ইম্প্রেশন ও ভিউ বাড়াবেন সেসব কিছু। এছাড়া বেশ কিছু সিক্রেট টিপস এন্ড ট্রিকস নিয়ে আলোচনা করা হয়েছে।

ফাইভার ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস গুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় । আপনি যদি যেকোনো একটি বিষয়ে অভিজ্ঞ হয়ে থাকেন, সেটা হতে পারে যেকোনো ক্রিয়েটিভিটি, যেকোনো সফটওয়্যার স্কিল, প্রেজেন্টেশন বা কোডিং স্কিল, তাহলে আপনার সেই দক্ষতাকে কাজে লাগিয়ে এই মার্কেটপ্লেস থেকে প্যাসিভ আয় করতে পারবেন।

সুতরাং, আপনি যদি একজন সফল ফ্রিল্যান্সার হতে চান, তাহলে এই কোর্সটি আপনাকে ফাইভার মাস্টার হিসেবে গড়ে তুলতে সাহায্য করবে।
Career Guideline
(১) ফ্রিল্যান্সিং করে আয় করতে পারবেন

(২) নিজের প্রফেশনাল পোর্টফোলিও তৈরি করতে পারবেন, যা পরবর্তীতে আপনার ক্যারিয়ার বিল্ড আপে সহযোগিতা করবে
Course Requirement
এই কোর্স করতে হলে আপনার অবশ্যই কম্পিউটারের বেসিক সম্পর্কে ধারণা থাকতে হবে এবং যেকোনো একটি কর্মমুখী বিষয়ে স্কিল থাকতে হবে।
Course Ratings

209 days ago

Rasal Mia

how nice


80 days ago

Sanjoy

basically, trainer tried to come up with some short cut method to complete task.its like install some specific software to get u job done, it may help u but for long run u must need to learn photoshop & illustrator . in shorts, he showed some tricks , i found it overpriced .anyway,its not bad, people would learn something.


30 days ago

Md Rashed Ali

If you want to start earning from Fiverr as a graphic designer then this is a great tutorial. You can purchase. I am giving it a 3 star because I had to go through some technical problems. Which I did not receive any satisfactory answer from the seller/ mentor. You need to to take that into consideration too... I have learned some new things from the course. Thanks to Repto and Tutor for the course.


Course FAQ

Question 1 : (১) কোর্সটি কিভাবে করবো ?

Answer : উত্তরঃ রেপটো একটি ই-লার্নিং প্ল্যাটফর্ম । আপনি অনলাইনে ঘরে বসে আপনার সুবিধামত সময়ে আমাদের কোর্সগুলো করতে পারবেন ।

Question 2 : (২) কোর্সের সাথে কি ডিভিডি দেওয়া হবে ?

Answer : উত্তরঃ হ্যা, অফলাইনে শেখার জন্য কোর্সের সাথে ডিভিডি ফ্রি দেওয়া হবে। কোর্স অর্ডারের পর ডিভিডি আপনার ঠিকানায় হোম ডেলিভারি সার্ভিসের মাধ্যমে পাঠিয়ে দেওয়া হবে।

Question 3 : (৩) এই কোর্স শিখতে আমার কি কোন শিক্ষাগত যোগ্যতা লাগবে ?

Answer : উত্তরঃ যে কেউ এই কোর্স করতে পারবেন। তবে আপনার কম্পিউটার, ইন্টারনেট সম্পর্কে প্রাথমিক ধারণা থাকতে হবে।

Question 4 : (৪) আমি কি আপনাদের এখানে কোন ফ্রি কোর্স করতে পারবো ?

Answer : উত্তরঃ রেপটো থেকে বিভিন্ন বিষয়ের উপর বেসিক কোর্সগুলো ফ্রি করতে পারবেন। অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট ভিজিট করে আপনার পছন্দের কোর্সটি আজই শুরু করুন।

Question 5 : (৫) আমি কি কোর্স চলাকালীন বা কোর্স পরবর্তী ইন্সট্রাক্টরের কোন সাহায্য পাবো ?

Answer : উত্তরঃ জি, আপনি ই-টিচারের কাছ থেকে যেকোনো সহযোগিতা নিতে পারবেন। আপনাদের সর্বাত্নক সহযোগিতায় আমাদের সাপোর্ট টীম রয়েছে। এছাড়া ক্যারিয়ার বিষয়ক যেকোনো হেল্প পেতে আমাদের ফেইসবুক গ্রুপে জয়েন করুন।

Course Success Stories
No Success Story Available

Sahidur Rahaman

Hi, Im a Fiverr expert and a trainer. Learn fiverr A to Z details from my course.