Welcome to REPTO Education Center (v2.0)

Invite 5 Friend(s) To Get This Course For FreeINVITE

Instagram Marketing: Expand Your Business

এই কোর্সটি কমপ্লিট করার মাধ্যমে আপনি ইন্সটাগ্রাম মার্কেটিংয়ে ক্যারিয়ার শুরু করতে পারবেন। এছাড়া অনলাইনে ফ্রিল্যান্সিং কিংবা নিজস্ব বিজনেস গ্রো করার ক্ষেত্রে এই বিষয়ে স্কিল ডেভেলপ আপনার ক্যারিয়ারকে নিয়ে যেতে পারে সফলতার শীর্ষে।

Rating:
5.0     ( 2 rating(s) )
instructor Joyeta Banerjee
Category Digital Marketing
Students 428
Duration (3.6 Hours)
Course Level : intermediate

Price : ৳ 2000   ৳ 999

Get Premium Membership
+8801701 66 66 55
Course Guideline

একটি বিজনেস সফল হওয়ার পেছনে সোস্যাল মিডিয়া মার্কেটিং এর ভূমিকা অনস্বীকার্য । আপনি যদি ডিজিটাল মার্কেটিং সেক্টরে স্কিল ডেভেলপ করতে চান, তবে ইন্সটাগ্রাম মার্কেটিং সম্পর্কে জানা অত্যাবশ্যক। 
 
প্রতিনিয়তই বৃদ্ধি পাচ্ছে ইন্সটাগ্রাম ব্যবহারকারীর সংখ্যা। বর্তমানে সারাবিশ্বে প্রায় ৮০০ মিলিয়ন মানুষ ইন্সটাগ্রাম ব্যবহার করছে, যার মধ্যে প্রায় ২২ লক্ষ ব্যবহারকারী বাংলাদেশী। পোস্ট করা মাত্রই খুব অল্প সময়ে অনেক মানুষ এঙ্গেইজ হয় বিধায়, ইন্সটাগ্রাম এখন টপ লেভেলের সোস্যাল মিডিয়াতে পরিণত হয়েছে। 
 
ইন্সটাগ্রাম ব্যবহারের মাধ্যমে কিভাবে বিজনেস রেভেনিউ বৃদ্ধি করবেন, কিভাবে একজন ফলোয়ারকে টার্গেটেড গ্রাহকে রূপান্তর করবেন, কিভাবে বিজনেসকে আরো বেশী সমৃদ্ধ করবেন সেসব নিয়েই রেপটোর এই পরিপূর্ণ কোর্স।


এছাড়া কিভাবে একটি পাওয়ারফুল এবং আকর্ষণীয় বিজনেস প্রোফাইল তৈরি করবেন, কিভাবে নির্ধারিত পোস্টের মাধ্যমে ৫০০+ অর্গানিক টার্গেটেড অডিয়েন্স পাবেন, কিভাবে ফলোয়ারদের কে আপনার বিজনেসের প্রতি বিশ্বস্ত করে ফেলবেন, আকর্ষণীয় পোস্ট কিভাবে তৈরি করবেন, টার্গেট অডিয়েন্স কেমন হবে,সর্বোপরি মার্কেটিং স্ট্রাটেজি কেমন হবে এসব কিছু নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে । 


ইন্সটাগ্রাম মার্কেটিং কোর্সটির মাধ্যমে আপনি যেমন আপনার বিজনেস ডেভেলপ করতে পারবেন, তেমনি ফ্রিল্যান্সিং করে অন্যের বিজনেস গ্রো করতে অগ্রণী ভূমিকা রাখতে পারবেন। সুতরাং, রেপটোর পরিপূর্ণ এই কোর্সটি করে নিজেকে ক্যারিয়ার সম্ভাবনার দ্বারপ্রান্তে নিতে নিজেকে প্রস্তুত করুন। 

Career Guideline
  • ফ্রিল্যান্সিং করে আয় করতে পারবেন । 
  • ইন্সটাগ্রাম ব্যবহার করে অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে প্যাসিভ ইনকাম করতে পারবেন । 
  • সোস্যাল মিডিয়া মার্কেটার হিসেবে কাজ করতে পারবেন ।
  • ইন্সটাগ্রাম মার্কেটার হিসেবে ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠানে জব করতে পারবেন। 
Course Requirement
  • ইন্টারনেট সংযোগপূর্ণ কম্পিউটার থাকতে হবে। 
  • কোর্সটি করতে তেমন কোন পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই। তবে মার্কেটিং, প্রোডাক্ট রিসার্চ সম্পর্কে বেসিক ধারণা রাখলে ইন্সটাগ্রাম স্ট্রাটেজি ফলো করা অনেকটাই সহজ হবে। 
Course Ratings

122 days ago

Neetay chandra goshami

nice lectures


42 days ago

Yusuf Ahmad Jewel

চমৎকার কোর্স ! ইনস্টাগ্রাম সম্পর্কে অনেক কিছু জানতে পেরেছি । এবং গত ২ মাস ধরে ৬ ডিজিট + ইনকাম হচ্ছে , ইনস্টাগ্রাম মার্কেটিং এর ম্যাক্সিমাম ক্লায়েন্ট আমেরিকান এবং ইউরোপিয়ান , মজার বিষয় হচ্ছে এই ক্লায়েন্ট গুলা সম্পদ, লংট্রাম কাজ দিচ্ছে । ধন্যবাদ জয়িতা আপু !


Course FAQ

Question 1 : কোর্সটি কিভাবে করবো ?

Answer : রেপটো একটি ই-লার্নিং প্ল্যাটফর্ম । আপনি অনলাইনে ঘরে বসে আপনার সুবিধামত সময়ে আমাদের কোর্সগুলো করতে পারবেন ।

Question 2 : কোর্সের সাথে কি ডিভিডি দেওয়া হবে ?

Answer : হ্যা, অফলাইনে শেখার জন্য কোর্সের সাথে ডিভিডি ফ্রি দেওয়া হবে। কোর্স অর্ডারের পর ডিভিডি আপনার ঠিকানায় হোম ডেলিভারি সার্ভিসের মাধ্যমে পাঠিয়ে দেওয়া হবে।

Question 3 : এই কোর্স শিখতে আমার কি কোন শিক্ষাগত যোগ্যতা লাগবে??

Answer : যে কেউ এই কোর্স করতে পারবেন। তবে আপনার কম্পিউটার, ইন্টারনেট সম্পর্কে প্রাথমিক ধারণা থাকতে হবে।

Question 4 : আমি কি আপনাদের এখানে কোন ফ্রি কোর্স করতে পারবো ?

Answer : রেপটো থেকে বিভিন্ন বিষয়ের উপর বেসিক কোর্সগুলো ফ্রি করতে পারবেন। অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট ভিজিট করে আপনার পছন্দের কোর্সটি আজই শুরু করুন।

Question 5 : আমি কি কোর্স চলাকালীন বা কোর্স পরবর্তী ইন্সট্রাক্টরের কোন সাহায্য পাবো ?

Answer : জি, আপনি ই-টিচারের কাছ থেকে যেকোনো সহযোগিতা নিতে পারবেন। আপনাদের সর্বাত্নক সহযোগিতায় আমাদের সাপোর্ট টীম রয়েছে। এছাড়া ক্যারিয়ার বিষয়ক যেকোনো হেল্প পেতে আমাদের ফেইসবুক গ্রুপে জয়েন করুন।

Course Success Stories
No Success Story Available

Lectures List







Section 07: Different ways to make money on Instagram


Section 08: END OF COURSE


Joyeta Banerjee

I have been working as a freelancer in Upwork from 2016. In this couple of years, I endorsed and furnished my skill sets and learning new things everyday. I am very much passionate about Marketing sector and love to make new strategies to build a brand. I am a Digital Marketing Strategist and contributing in so many companies to promote their business via this digital platforms. I am a computer science and engineering student and my dream is to share knowledge. Cheers!



"REPTO Premium Membership"-এ পাচ্ছেন ১০০+ কোর্স."

এই অফার সীমিত সংখ্যক ছাত্র-ছাত্রীদের জন্য প্রযোজ্য; তাই অফার শেষ হবার আগেই রেজিস্ট্রেশন করুন।