Welcome to REPTO Education Center (v2.0)

Invite 1 Friend(s) To Get This Course For FreeINVITE

Motion graphics 2D and 3D With After effect and Autodesk MAYA

যারা মোশন গ্রাফিক্স ও অ্যানিমেশন সেক্টরে ক্যারিয়ার গড়তে দৃঢ় প্রত্যয়ী এবং ভালো মানের আয় করতে চান ও জব মার্কেটে এগিয়ে থাকতে চান তাদের জন্য রেপটো নিয়ে এসেছে মোশন গ্রাফিক্স কোর্স।

Rating:
0.0     ( No Rating Available )
instructor MD.MAHEDI HASSAN
Category Video Editing and Animation
Students 172
Duration (9.7 Hours)
Course Level : professional

Price : ৳ 5000   ৳ 150

Get Premium Membership
+8801701 66 66 55
Course Guideline

বর্তমান যুগ ইন্টারনেটের যুগ।এই ইন্টারনেটকে কাজে লাগিয়ে সারাবিশ্বের মানুষ লক্ষ লক্ষ টাকা আয় করছে।বাংলাদেশও পিছিয়ে নেই।অন্যান্য দেশে গ্রাফিক্স ডিজাইন সহ মোশন গ্রাফিক্স, থ্রিডি অ্যানিমেশন এর মাধ্যমে লক্ষ লক্ষ ডলার আয় করছে। আমাদের দেশে গ্রাফিক্স ডিজাইন বাদে বাকি সেক্টরগুলো পিছিয়ে। যেখানে বাস্তবে মোশন গ্রাফিক্স ও অ্যানিমেশন এর কাজে তুলনামূলকভাবে অনেক অর্থ উপার্জন করা যায়। সেই উদ্দেশ্যেই এই কোর্সটি তৈরি করা হয়েছে। আমাদের দেশে বর্তমানে জব মার্কেটে মোশন গ্রাফিক্স,  থ্রিডি অ্যানিমেশন ও টুডি অ্যানিমেশন এর চাহিদা ব্যাপক ভাবে বৃদ্ধি পাচ্ছে। এমনকি একটি গ্রাফিক্স ডিজাইন চাকুরির পোষ্টে অ্যাপ্লাই করতে জানা থাকতে হয় মোশন গ্রাফিক্স, অ্যানিমেশন ও ভিডিও এডিটিং। প্রতিযোগিতা খুব বেশি তাই নিজেকে রাখতে হবে সবসময় অ্যাডভান্স। এই কোর্সে আপনাকে শেখানো হয়েছে- আপনি কিভাবে টুডি, থ্রিডি মোশন গ্রাফিক্স করবেন, কিভাবে নিজের ইন্ট্রো বানাবেন, আপনার অ্যাসেট গুলো কিভাবে নিজের হাতে মডেলিং করবেন, কিভাবে লাইটিং করবেন এবং সর্বশেষে কিভাবে রেন্ডার দিবেন। এই কোর্সে আমার ব্যক্তিগত প্রফেশনাল অবিজ্ঞতার আলোকে আপনাকে শেখানো হয়েছে, যা আমার দীর্ঘ পাঁচ বছরের অর্জিত জ্ঞান এবং খুব সহজ ও গোপন কৌশলে শেখানো হয়েছে। যে কোন কিছুর শুরুতেই হতাশ হওয়া যাবে না। মোশন গ্রাফিক্স ও অ্যানিমেশন একটি ধৈর্যের কাজ। আপনাকে প্রচুর অনুশীলন এর মাধ্যমে তা আয়ত্বে আনতে হবে।অ্যানিমেশন এর এই আকাশচুম্বি চাহিদা ও সোস্যাল মিডিয়ার যুগে চাকুরির ক্ষেত্রে কোর্সটি আপনাকে এগিয়ে রাখবে। এই কোর্স করার মাধ্যমে আপনি শুধুমাত্র একটি নির্ধারিত বিষয় না, পাশাপাশি আরো অনেকগুলো বিষয়ের উপর ভালো স্কিল অর্জন করতে পারবেন, যা পরবর্ততীতে আপনার প্রফেশনাল জীবনে বেশ কাজে আসবে। সুতরাং, রেপটোর পরিপূর্ণ এই কোর্স করে আপনি নিজেকে একজন সফল মোশন গ্রাফিক্স ডিজাইনার, অ্যানিমেটর ও থ্রিডি মডেলার হিসেবে গড়ে তুলতে পারবেন।

Career Guideline

মোশন গ্রাফিক্স, টুডি অ্যানিমেশন ও থ্রিডি অ্যানিমেশন শিখে আপনি দেশের প্রায় সকল জব সেক্টরে প্রবেশ করতে পারবেন। কারণ বর্তমানে অনলাইন ও ডিজিটাল মার্কেটিং করা হয় এসবের মাধ্যমে ভিডিও তৈরি করে। এছাড়া যে কোন মাল্টিন্যাশনাল কোম্পানি ও ফ্রিল্যান্সিং করে রয়্যাল ইনকাম করতে পারবেন।

Course Requirement

মোটামোটি একটি ভালোমানের কম্পিউটার - কোর আই ৫, কোর আই ৭, ৮ জিবি র‌্যাম ও গ্রাফিক্স কার্ড থাকলে ভালো হয়। এই কোর্সে গ্রাফিক্স কার্ড না হলেও চলবে। আফটার ইফেক্টস এর ন্যুনতম ধারনা/ বেশিক জানা থাকলে হবে।

Course Ratings
No Rating Available
Course FAQ
No FAQ Available
Course Success Stories
No Success Story Available

MD.MAHEDI HASSAN

This instructor didn't share his bio.

REPTO থেকে নিন সার্টিফিকেট এবং গ্যারান্টি সহকারে চাকরি। বিস্তারিত পড়ুনঃ

REPTO Premium Member হয়ে কিভাবে সার্টিফিকেট এবং গ্যারান্টি সহকারে চাকরি পাবেন তা জানতে নিচের বাটনে ক্লিক করুন।