Welcome to REPTO Education Center (v2.0)

Invite 8 Friend(s) To Get This Course For FreeINVITE

Professional e-Commerce website with Open Cart

কিভাবে অল্প সময়ে Open Cart দিয়ে একটি Fully Profession eCommerce website তৈরি করা যায়, তা ঘরে বসে শিখুন এখনই ।

Rating:
5.0     ( 1 rating(s) )
instructor Kazi Ariyan
Category Development
Students 253
Duration (12.0 Hours)
Course Level : advance

Price : ৳ 3000   ৳ 1599

Buy Full Course
+8801701 66 66 55
Course Guideline

হ্যালো, আমি অ্যারিয়ান কাজী। ওপেনকার্ট কোর্সে আপনাদের সবাইকে স্বাগতম। কিভাবে ওপেনকার্ট ব্যবহার করে Fully Professional eCommerce website তৈরি করবেন ওপেনকার্ট এর মাধ্যমে তা Step by Step দেখানো হয়েছে এই কোর্সে। ধারাবাহিক এই কোর্সে আমরা ওপেনকার্ট এর অধিকাংশ ফাংশন নিয়ে আলোচনা করবো। একটা প্রোফেশনাল ই-কমার্স  তৈরি করতে যা যা দরকার হবে অথবা আপনাদের সামনে যে সকল প্রশ্ন আসতে পারে আশা করি এই কোর্সটি শেষ করার পর আপনি আপনার সব প্রশ্ননের উত্তর পেয়ে যাবেন। এই কোর্সের সর্ব প্রথমে যে জিনিসটা নিয়ে আলোচনা করবো তা হল কিভাবে লোকাল হোস্টে ওপেন কার্ট ইন্সটল করবো। এছাড়া রয়েছে সি প্যানেল কি, সি প্যানেল দিয়ে কিভাবে কাজ করতে হয় অথবা ডেটাবেস কি এই বিষয়গুলো আমরা কাজ করার সময় দেখবো।

ওপেনকার্ট ইন্সটল এর প্রথমে আমাদের জানতে হবে ওপেনকার্ট কি? ওপেনকার্ট হচ্ছে  ফ্রি ওপেন সোর্স সি.এম.এস। যতগুলো ই-কমার্স প্লাটফর্ম রয়েছে তাদের মধ্যে সবচেয়ে  জনপ্রিয়  প্লাটফর্ম হিসাবে পরিচিত এটি। যার মাধ্যমে আপনি ছোট বা মধ্যম, যে কোন ধরনের প্রফেশনাল ই-কমার্স  তৈরি করতে পারেন খুব সহজে কোন ধরণের প্রোগ্রামিং এক্সপেরিন্স ছাড়া। কাজের শুরুতে আমরা সর্ব প্রথমে Open Cart download করে নিবো। আমরা step by step সব কিছু দেখবো লেকচার গুলোতে। তবে আর দেরি কেন? চলুন শুরু করা যাক।  

Career Guideline
Course Requirement

যে কেউ এই কোর্সটি করতে পারবেন। 

Course Ratings

412 days ago

alauddin Ali

Excellent trainer and very easy to learn. I am really happy to get Ariyan vai as my trainer. Thanks Repto


Course FAQ
No FAQ Available
Course Success Stories
No Success Story Available

Lectures List















Kazi Ariyan

Hi! I'm Kazi Ariyan. My mission is simple: to make a difference in your life by helping you to become an Expert About Web Development, Programming and Digital Marketing Sector. I'm a with a serious love for teach Online. I am a founder of eLe and i am working online for last 7 years and has created several successful websites and software running on the internet.