Welcome to REPTO Education Center (v2.0)

Invite 1 Friend(s) To Get This Course For FreeINVITE

Affiliate MasterClass- Super Simple Affiliate Marketing Methods

একটি ইমেইল অ্যাকাউন্ট অ্যান্ড Special সফটওয়্যার (ফ্রী কোর্সের সাথে) ব্যাবহার করে আজই অ্যাফিলিয়েট মার্কেটিং শুরু করুন। আপনার অ্যাফিলিয়েট প্রোডাক্ট বিক্রি প্রক্রিয়া আপনি শুরু করতে পারবেন আজকে থেকেই। আমাদের এই কোর্সে জয়েন করুন অ্যান্ড খুজে বের করুন অ্য

Rating:
5.0     ( 1 rating(s) )
instructor Jahangir Alam Jony
Category Digital Marketing
Students 179
Duration (2.9 Hours)
Course Level : intermediate

Price : ৳ 3000   ৳ 99

Buy Full Course
+8801701 66 66 55
Course Guideline

এই একটি কোর্সের মধ্যেই, আপনাকে আমি নেক্সট ২ ঘণ্টার ভিতর শিখিয়ে দিব, কিভাবে আপনি কোন রকম ওয়েবসাইট ছাড়া শুধু মাত্র একটি ইমেইল অ্যাকাউন্ট অ্যান্ড Special একটি সফটওয়্যার দিয়ে আপনার  অ্যাফিলিয়েট মার্কেটিং শুরু করতে পারেন আজকে থেকেই।

রেপ্ততে আমার এই কোর্স ছারার পূর্বে আমার ওয়েবসাইট HelloBDMoneyMaker & আমার নিজের প্রতিষ্ঠান নাটোর আইটি জোন এর অনেক স্টুডেন্ট রা, এই একই টেকনিক ব্যাবহার করে তাদের অ্যাফিলিয়েট প্রোডাক্ট সেল করতে পেরেছে ২-৩ সপ্তাহের ভিতর কোন রকম Investment ছাড়া, শুধু সফটওয়্যার টি ব্যাবহার করে।

সফটওয়ার টি আমার কোর্সের ভিতর আমি আপনাদের সবাই কে ফ্রীতে গিফট করেছি।

 আর সবথেকে মজার বিষয় হল, বগুরার রাব্বি ক্লাস টেনে পড়ুয়া একটি ছেলে মাত্রও ১০ দিনে এই হবুহু টেকনিক ব্যাবহার করে তার first আঠার টি প্রোডাক্ট বিক্রি করতে পেরেছে।

তারমানে মোট কথা হল, একজন  ক্লাস টেনে পড়ুয়া একটি ছেলে যদি? এই টেকনিক ব্যাবহার করে তার  অ্যাফিলিয়েট প্রোডাক্ট সেল করতে পারে তাহলে আপনিও পারবেন।

আমি চাইলে এই কোর্সটি ৪ থেকে ৭ ঘণ্টা লম্বা করতে পারতাম বাট আমি চাই আপনি যত তারা তারি সম্ভব আমার এই কোর্সের ইনফর্মেশন গুলো Memorize করবেন অ্যান্ড কোর্সের ইনফর্মেশন গুলো কাজে লাগান শুরু করবেন।

কারন এই কোর্সে টি খুবি ইজি অ্যান্ড যে টেকনিক এ আমি আপনাদেরকে অ্যাফিলিয়েট মার্কেটিং করে দেখিয়েছি সেই টেকনিক আপনাকে শিখতে ২-৪ ঘণ্টার বেশি সময় লাগবে না।

আজই জয়েন করুন আমার এই অ্যাফিলিয়েট মাস্টার ক্লাস কোর্সে অ্যান্ড আপনার অ্যাফিলিয়েট প্রোডাক্ট বিক্রি করা শুরু করুন আজকে থেকেই।

আপনাদের সাথে নেক্সট দেখা হচ্ছে কোর্সের ভিতরে, আপনার যদি এই অ্যাফিলিয়েট মার্কেটিং জার্নিতে কোথাও কোন সমসা হয় তাহলে কোর্সের ভিতর আমাকে জানান আমি প্রতিদিন বিকাল ৫ টা থেকে রাত ১০ টা পর্যন্ত লাইভ থাকব কোর্সের ভিতর।

Career Guideline

আপনারা যারা ইন্টারনেট মার্কেটিং দুনিয়াতে একবারে নতুন, তাদের আমি শুধু একটি কথা বলতে চাই। আপনার অনলাইন মানি মেকিং জার্নিতে, অ্যাফিলিয়েট মার্কেটিং আপনার পুর লাইফ বদলে দিতে পারে।

আমি খুব সাধারন একটি ছেলে, বাংলাদেশ এর খুব সাধারন একটি ইউনিভার্সিটিতে, খুব  সাধারন একটি সাবজেক্ট নিয়ে পরাশোনা করেছি। আর আজকে কিছু সুপার সিম্পল টেকনিক ব্যাবহার করে প্রতি মাসে Avaragely ৫ হাজার ডলার এরও উপরে Income করছি। আমার সম্পর্কে আরো জানতে ইচ্ছে হলে আপনি আমার ওয়েবসাইট  https://hellobdmoneymaker.com/about-me/ ভিজিট করতে পারেন।

এটি সত্যি কথা,  অ্যাফিলিয়েট মার্কেটিং যদি আপনি ঠিক ঠাক ভাবে করতে পারেন? তাহলে ঘরে বসে BUET, DUET,  RUET থেকে অনেক ভাল Result নিয়ে বের হওয়া একটি স্টুডেন্ট দের থেকেও আপনি বেশি টাকা উপারজন করতে পারবেন।

আপনাদের যারা চাকরির Frustration এ ভুগছেন বা যারা পরাশোনার পাশা পাশি একটি ভাল Earning করতে চান তাদের জন্য অ্যাফিলিয়েট মার্কেটিং Perfect একটি পেশা। আমি আমার পরাশোনার টোটাল খরচ আমি নিজে চালিয়েছি। ইভেন আমার পরিবারের সকল খরচ এখন আমি নিজে চালানোর ক্ষমতা অর্জন করেছি।

আপনি যদি একটি দারুন স্বাধীন পেশা চান, যেখানে আপনি ঘরে বসে বর্তমানে বাংলাদেশ এর বাজারে হাই পেইয়িং জব গুলর থেকে বেশি টাকা Income করতে পারবেন, তাহলে অ্যাফিলিয়েট মার্কেটিং আপনার জন্য সব থেকে সহজ অ্যান্ড ইজি একটি উপায়।

আর আমার অ্যাফিলিয়েট মাস্টার ক্লাস কোর্স আপনার এই অ্যাফিলিয়েট মার্কেটিং জার্নিকে আরো ইজি করে দিবে।

Course Requirement

একটি কম্পিউটার বা ল্যাপটপ, ইন্টারনেট সংযোগ এবং ইমেইল অ্যাকাউন্ট (জিমেইল  অ্যাকাউন্ট), প্রতিদিন ২-৩ ঘণ্টা সময়।

Course Ratings

153 days ago

Elma chowdhury

The best training for my life. He is a good trainer and he tried his best to share his experience absolutely. Thank you very much.


Course FAQ

Question 1 : কোর্সটি কিভাবে করবো ?

Answer : রেপটো একটি ই-লার্নিং প্ল্যাটফর্ম । আপনি অনলাইনে ঘরে বসে আপনার সুবিধামত সময়ে আমাদের কোর্সগুলো করতে পারবেন ।

Question 2 : কোর্সের সাথে কি ডিভিডি দেওয়া হবে ?

Answer : হ্যা, অফলাইনে শেখার জন্য কোর্সের সাথে ডিভিডি ফ্রি দেওয়া হবে। কোর্স অর্ডারের পর ডিভিডি আপনার ঠিকানায় হোম ডেলিভারি সার্ভিসের মাধ্যমে পাঠিয়ে দেওয়া হবে।

Question 3 : এই কোর্স শিখতে আমার কি কোন শিক্ষাগত যোগ্যতা লাগবে ?

Answer : যে কেউ এই কোর্স করতে পারবেন। তবে আপনার কম্পিউটার, ইন্টারনেট সম্পর্কে প্রাথমিক ধারণা থাকতে হবে।

Question 4 : আমি কি আপনাদের এখানে কোন ফ্রি কোর্স করতে পারবো ?

Answer : রেপটো থেকে বিভিন্ন বিষয়ের উপর বেসিক কোর্সগুলো ফ্রি করতে পারবেন। অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট ভিজিট করে আপনার পছন্দের কোর্সটি আজই শুরু করুন।

Question 5 : আপনার কী কোন সাপোর্ট আমরা পাব কোর্সে জয়েন করার পর?

Answer : অবশ্যই আমি প্রতিদিন বিকাল ৫ টা থেকে রাত ১০ টা পর্যন্ত এই কোর্সে লাইভ থাকব অ্যান্ড আপনাদের কোন সমসা হলে আপনাদেরকে পুরা হেল্প করব।

Question 6 : আমি কি কোর্স চলাকালীন বা কোর্স পরবর্তী ইন্সট্রাক্টরের কোন সাহায্য পাবো ?

Answer : জি, আপনি ই-টিচারের কাছ থেকে যেকোনো সহযোগিতা নিতে পারবেন। আপনাদের সর্বাত্নক সহযোগিতায় আমাদের সাপোর্ট টীম রয়েছে। এছাড়া ক্যারিয়ার বিষয়ক যেকোনো হেল্প পেতে আমাদের ফেইসবুক গ্রুপে জয়েন করুন।

Course Success Stories
Story Photo
Story →
User Photo

Shohel Ahmed

I am very happy. I learned a lot of courses from the REPTO. Now I'm earning from the course of REPTO. Repto is one of the best Online Learning platform in Bengali.

Story Photo
Story →
User Photo

Rahul

রেপটো থেকে ১ বছর আগে আমি কিছু কোর্স ক্রয় করি।প্রথম দিকে কিছুটা বিষন্ন ছিলাম কিভাবে শুরু করব।তারপর রেপটোর শিক্ষকদের সাহায্য নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার সাহস করি।এখন আমি আয় করা শুরু করেছি।আমি চাই আপনারাও আমার মতো উদ্যোগ নিন ইন্নশাল্লাহ সফল হবেন।

Jahangir Alam Jony

Hello, Guys! I Am Jony Alam, A Lazy Affiliate Marketer & Blogger who love to make money online. I am probably the very first Bangladeshi to publish A book on Amazon. I teach people like you "How To Make Money Online" with little to no investment on my website "HelloBDMoneyMaker.Com" & on Repto Education Center. My Ultimate Goals in life: (Help 1 Lakh People To Make At Least 10 Hazar Taka) (Help 10 Hazar People To Make At Least 1 Lakh Taka) (Help 1 Hazar People To Make At Least 10 Lakh Taka)